রামপালে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের অপপ্রচার

নিজস্ব প্রতিবেদক. আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বাগেরহাটের রামপাল উপজেলার বাশতলী ইউনিয়নের ৯ নং ওয়ার্ড এর ইউপি সদস্য জিয়াউর রহমানের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে অপপ্রচার চালাচ্ছে একটি মহল । যার কোনো সত্যতা নেই। জিয়াউর রহমান বলেন, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে জনগণের কাছে আমাকে হেয় প্রতিপন্ন করতে নানা প্রকার অভিযোগ করা হচ্ছে। এর অংশ হিসেবে ভিজিডির চাল আত্মসাতের একটি অভিযোগ করেছেন তারা।ওই ভিজিডির চালগুলো সোহাগ ও রোকসানা বেগমকে দেওয়া হয়েছিল।তারা চালগুলো একটি দোকানে রেখে বাড়িতে গেছিল।এসব চাল আত্মসাতের ঘটনার সাথে আমার কোনো সংশ্লিষ্টতা নেই। আমি এই ধরনের অপপ্রচার থেকে বিরত থাকতে অনুরোধ জানাচ্ছি।
ভিজিডি কার্ড প্রাপ্ত সোহাগ ও রেকসোনা বলেন, আমরা ভিজিডির চাল নিয়ে বাড়ি ফেরার পথে একটি দোকানের সামনে বসি। কিছুক্ষণ পরে আমরা চাল নিয়ে বাড়ি ফিরে যাই। পরে আমরা জানতে পারি আমাদের নাম ব্যবহার করে ইউপি সদস্য জিয়াউর রহমান চাল আত্মসাত করছে বলে এমন অভিযোগ উঠেছে।যা আসলে সত্য নয়।
যে দোকানের সামনে চাল রাখা হয়েছিল সে ব্যবসায়ী নাজিম উদ্দীন বলেন, দোকান বন্ধ করে গোসল করতে যাওয়ার সময় বেঞ্চের উপর এক বস্তা চাল রাখা দেখি। আমার কাছে কেউ চাল বিক্রি করেননি। অহেতুক বিভিন্ন রকমের কথা-বার্তা উপস্থাপন করা হয়েছে।