রামপালে বাঁশতলী ইউপির চেয়ারম্যান প্রার্থী হতে চান ভিপি সোহেল

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাটের রামপাল উপজেলার বাঁশতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পেতে আবেদন পত্র জমা দিয়েছেন ভিপি সোহেল। শনিবার (৬ মার্চ) সকালে দলীয় নেতাকর্মীদের নিয়ে রামপাল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেনের কাছে এ মনোনয়নের আবেদন জমা দেন জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ মোস্তাফিজুর রহমান সোহেল। এসময় জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক বিশ্বজিত সরকার, বাঁশতলী ইউনিয়নের সাবেক সভাপতি শেখ নাজিমউদ্দীন, রামপাল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সর্দার বোরহান উদ্দীন, সাধারণ সম্পাদক এডভোকেট চয়ন মন্ডল, বাগেরহাট সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমরান আহম্মেদ মনি, সাধারণ সম্পাদক মুকুল মল্লিক, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক সবুজ মল্লিকসহ দলীয় নেতাকর্মী।

মোস্তাফিজুর রহমান সোহেল ১৯৯৬-৯৭ সালে বাগেরহাট সরকারী পি সি কলেজের সহ সভাপতি (ভিপি) নির্বাচিত হন। এছাড়া তিনি জেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। ২০০১ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত জামায়াত-বিএনপি জোট সরকারের আমলে অত্যাচার নির্যাতনের শিকার হয়েও চার বছর জেল খাটতে হয়েছে তাকে।

মোস্তাফিজুর রহমান সোহেল বলেন, জনগণের ভালোবাসার কারনে আমি বাঁশতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে আগ্রহী। একারনেই আমি দলের কাছে মনোনয়ন পেতে আবেদন করেছি। দল যদি আমাকে মনোনয়ন দেন ও নির্বাচিত হই তাহলে আমি বাঁশতলী ইউনিয়নকে একটি সমৃদ্ধশালী মডেল ইউনিয়নে রূপান্তরিত করবো।