বাগেরহাটে মহিলা পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বাগেরহাট প্রতিনিধি
‘আসুন যৌন হয়রানী ধর্ষনসহ নারী ও কন্যা নির্যাতন এবং সামাজিক অনাচারের বিরুদ্বে সম্মিলিত প্রতিরোধ গড়ে তুলি’ এই প্রতিপাদ্য নিয়ে বাগেরহাটে বাংলাদেশ মহিলা পরিষদের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার বিকালে বাগেরহাট প্রেসক্লাবের সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে মহিলা পরিষদের কার্যালয়ে এসে শেষ হয়।
পরে মহিলা পরিষদের কার্যালয়ে সহসভপতি রহিমা জলিলের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, বাগেরহাট জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক এ্যাড. পারভীন আহমেদ, লিগ্যাল এইড সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন,অর্থ সম্পাদক তহমিনা বেগম, লিগ্যাল এইড আহবায়ক জাহানারা খাতুন, সাবেক সভাপতি ফরিদা রহমান, তহুরা হোসেন, সমš^য়কারি মাহবুবা রহমান পিয়া প্রমুখ। পরে জেলা মহিলা পরিষদের লিগ্যাল এইড সম্পাদক রিজিয়া পারভীন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মহিলা পরিষদের পক্ষ থেকে সর্বধনা দেয়া হয়।
বক্তারা বলেন, নারীদের ক্ষমতায়ন বৃদ্ধির পাশাপাশি ও কন্যা শিশু নির্যাতন এবং সহিংসতা প্রতিরোধে নারী -পুরুষ এক সাথে করতে হবে। বৈষাম্য দুর করে জনসচেতনতা বাড়াতে হবে।#