বাগেরহাটে চতুর্থ শ্রেণির শিশু উদ্ধার, পাচারকারী আটক

নিজস্ব প্রতিবেদক
বাগেরহাটের ফকিরহাটে পাচারের সময় ইয়াসিন মীর (১১) চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ। পাচারে সন্দেহ থাকার অভিযোগে অভিজিত মৃধা (২৬) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ মে) দুপুরে উদ্ধারকৃত শিশু ইয়াসিন মীরকে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। এর আগে সোমবার (১৩ মে) রাতে ইয়াসিন মীর (১১) নামের ফুসলিয়ে পাচারের উদ্দেশ্যে ঢাকা নিয়ে যাওয়ার পথে উপজেলার কাটাখালী বাসস্ট্যান্ড থেকে তাকে উদ্ধার করে পুলিশে দেয় স্থানীয়রা।
ইয়াসিন মীর নড়াইল জেলার লোহাগাড়া এলাকার শামীম মীরের পুত্র ও লোহাগড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।অভিজিত মৃধা বাগেরহাটের মোংলা এলাকার বিমল মৃধার পুত্র।
ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাহিদ শেখ বলেন, সোমবার রাতে ইয়াসিন মীর নামে এক শিশুসহ সন্দেহভাজন পাচারকারী অভিজিত মৃধাকে আটক করে স্থানীয়রা থানায় খবর দেয়। রাতেই আমরা শিশুটিকে উদ্ধার করেছি। মঙ্গলবার দুপুরে সমাজ সেবা অধিদপ্তরের প্রবেশন অফিসার এসএম নাজমুস সাকিবের উপস্থিতে শিশুটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করেছি।পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য অভিজিত মৃধাকে আদালতে প্রেরণ করা হয়েছে।