বাগেরহাটে জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক
বাগেরহাটে জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জেলা যুবদল ও শ্রমিক দলের আয়োজনে শুক্রবার বিকেলে শহরের একটি অভিজাত হোটেলে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা শ্রমিক লীগের সভাপতি সরদার লিয়াকত হোসেনের সভাপতিত্বে ইফতার পুর্ব আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য শেখ মুজিবর রহমান, জেলা বিএনপির সিনিয়র নেতা এটিএম আকরাম হোসেন তালিম, সহ-সভাপতি কামরুল ইসলাম গোরা, লায়ন ড.ফরিদুল ইসলাম, ব্যারিষ্টার শেখ জাকির হোসেন, জেলা যুবদলের সভাপতি হারুন আল রশিদ, সাধারন সম্পাদক সুজাউদ্দিন মোল্লা সুজন, জেলা ছাত্র নেতা নেওয়াজ মোহাম্মদ গোলাম রসুল,আতিকুর রহমান রাসেল প্রমুখ।
বক্তারা বলেন, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নি:স্বার্থে মুক্তি দিয়ে বর্তমান সরকারের প্রতি আহবান জানান।বর্তমান সরকার জেলে আটক রেখে বিএনপির নাম এদেশ থেকে মুছে ফেলতে চেয়েছিল। কিন্তু এটি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শের দল। মানুষের মন থেকে বিএনপিকে মুছে ফেলা কোন ভাবেই সম্ভব নয়। আলোচনা সভা শেষে বর্তমান সরকারের সময়ে বিএনপির নেতা কর্মীদের খুন ,গুম হওয়া অসহায় পরিবারে মাঝে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ার পার্সন তারেক রহমানের প্রেরিত ঈদের শুভেচ্ছা সামগ্রী বিতরণ করা হয়।