অসুস্থ্য শিক্ষার্থীর চিকিৎসা সহায়তায় হাত বাড়ালেন ড. ফরিদ

নিজস্ব প্রতিবেদক

বাগেরহাটের রামপাল মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী আফসানা মিমির চিকিৎসার জন্য এক লক্ষ ২৫ হাজার টাকা সহায়তা প্রদান করেছেন সেভ দ্যা সুন্দরবন ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. শেখ ফরিদুল ইসলাম।মঙ্গলবার বিকেলে রামপাল উপজেলার বড়দিয়া গ্রামের নিজ বাড়িতে ওই শিক্ষার্থীর পরিবারের উপস্থিতিতে তার কাছে নগদ এই অর্থ সহায়তা প্রদান করেন।

সেভ দ্যা সুন্দরবন ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. শেখ ফরিদুল ইসলাম বলেন, হত দরিদ্র পরিবারের একজন মেধাবী শিক্ষার্থী অর্থাভাবে প্রয়োজনীয় চিকিৎসা করাতে পারছে না। এমন সংবাদ পাওয়ার পরে ব্যক্তিগত ও বন্ধুদের সহায়তায় ওই শিক্ষার্থীর পরিবারকে এক লক্ষ ২৫ হাজার টাকা সহায়তা করেছি। আমি আশা করি আমার মত অনেকেই এগিয়ে আসবেন এই শিক্ষার্থীর চিকিৎসা ব্যয় বহনে। তাহলে আফসানা মিমি স্বাভাবিক জীবনে ফিরে এসে ভবিষ্যতে ভাল একজন মানুষ হয়ে দেশ ও নিজ পরিবারের জন্য কাজ করতে পারবে বলে আশা প্রকাশ করেন তিনি।

অসুস্থ শিক্ষার্থী আফসানা মিমি রামপাল উপজেলার শ্রীফলতলা গ্রামের দিনমজুর নজমল শেখ ও আফরোজা বেগমের কন্যা।মেয়েকে ‍সুস্থ্য করতে সকলের সহায়তা কামনা করছেন তারা।

আফসানা মিমির বাবা বলেন, আমার মেয়ে দীর্ঘদিন ধরে মেরুদন্ডের হাড়ের সমস্যায় ভুগছে। মেয়েকে সুস্থ্য করতে বাংলাদেশসহ ভারতের ভেলোরে চিকিৎসা করিয়েছি। কিন্তু চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তার মেরুদন্ড অপারেশনের জন্য পাঁচ লক্ষ টাকা প্রয়োজন। আমার সহায় সম্বলটুকু ইতোমধ্যেই মেয়ের চিকিৎসা করাতে শেষ করেছি।তাই সন্তানকে সুস্থ্য করতে দেশের প্রধানমন্ত্রীসহ বিত্তশালীদের সহায়তা কামনা করছি।

সহযোগিতা পাঠানোর জন্য রামপাল জনতা ব্যাংক শাখার হিসাব নম্বর ৩৪০৫০৬৮২, বিকাশ নং-০১৯২৯-৪০৫৪৯২।