পার্লামেন্ট বিশ্বকাপের জন্য নেতাকর্মীদের কাছে দোয়া চাইলেন-শেখ তন্ময়

নিজস্ব প্রতিবেদক

ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য পার্লামেন্ট বিশ্বকাপের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়। রবিবার (৯ জুন) বিকেলে বাগেরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত ঈদ পুনর্মিলনী ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে শেখ তন্ময় বলেন, আগামী জুলাই মাসে আমরা পার্লামেন্ট বিশ্বকাপ খেলতে ইংল্যান্ডে যাব। হয়ত আপনাদের কাছ থেকে কিছুদিন দূরে থাকব। তারপরও আমাদের যেতে হবে। আমাদের জন্য সবাই দোয়া করবেন।

তিনি আরও বলেন, খুব দ্রুতই বাংলাদেশ আওয়ামী লীগের সকল ইউনিটে সম্মেলন হবে। এ সম্মেলনকে ঘিরে দলকে আরও বেশি সংগঠিত করতে হবে। সম্মেলন করতে গিয়ে যদি কোন দলীয় নেতাকর্মীদের মধ্যে যদি কোন বিভেদ সৃষ্টি হয় তাহলে, সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে। সম্মেলন নিয়ে দলের সকল নেতাকর্মীদের মধ্যে একটি সুষ্ঠ সমন্বয় সাধন করার আহবান জানান তিনি।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আকতারুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, সহ-সভাপতি এ্যাড. ফরিদ উদ্দিন আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমান, সরদার ফখরুল আলম সাহেব, মনোয়ার হোসেন টগর, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ মতিন, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা জলিল সরদার, ফিরোজুল ইসলামসহ আরও অনেকে।