শুদ্ধাচার পুরুস্কার পেলেন বাগেরহাটে জেলা প্রশাসনের কর্মকর্তাসহ তিন জন

নিজস্ব প্রতিবেদক.বাগেরহাট
বাগেরহাট জেলা প্রশাসনের সদ্য বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জহিরুল ইসলামসহ তিন জনকে শুদ্ধাচার পুরুস্কার প্রদান করা হয়েছে। মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পুরুস্কার প্রাপ্তদের হাতে সনদপত্র ও নগদ অর্থের চেক তুলে দেন জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ।
অন্য দুই পুরুস্কার প্রাপ্তরা হলেন, ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ শাহনাজ পারভীন ও জেলা প্রশাসনের অফিস সহকারী বিলকিস আক্তার।


এসময়, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেব প্রসাদ পাল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ কামরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শাহিন হোসেন, নির্বাহী ম্যাজিষ্ট্রেট আরিফুজ্জামান, আলিমুজ্জামান মিলন, সাজিয়া সাহনাজ তমাসহ জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
পুরুস্কার প্রাপ্তরা অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, এ পুরুস্কার শুধু আমাদের জন্য নয়। জেলা প্রশাসনের সকলের জন্য। প্রজাতন্ত্রের কর্মচারী হিসেবে জনগণের সেবক হিসেবে সব সময় কাজ করে আসছি। এ পুরুস্কার প্রাপ্তির পরে জনগণের প্রতি দায়িত্ব আরও বেড়ে গেল। যতদিন সরকারের কর্মচারী আছি ততদিন জনগণের সেবক হিসেবে কাজ করে যাওয়ার অঙ্গিকার করেন তারা।
বাগেরহাট জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ বলেন, পরিবার থেকে রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায়ে সকলকে শুদ্ধাচার বিষয়ে চর্চা করতে হবে। জেলা প্রশাসনের কর্মকর্তা হিসেবে শুদ্ধাচার পুরুস্কার অত্যন্ত মর্যাদার। ভবিষ্যতে ভাল কাজের স্বীকৃতি হিসেবে জেলা প্রশাসনের আরও বেশি কর্মকর্তা-কর্মচারী যাতে এ পুরুস্কার পেতে পারেন সে জন্য সকলকে আন্তরিকভাবে কাজ করার আহবান জানান তিনি।