মোরেলগঞ্জে ব্যবসায়ীকে মারধরের প্রতিবাদে মানববন্ধন

মোঃ শহিদুল ইসলাম: বাগেরহাটের মোরেলগঞ্জ বাজারের ব্যবসায়ী মোঃ তুজাম্বর আলী শেখকে মারধরের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মোরেলগঞ্জ কাপড় পট্টী এলাকায় বাজারের সহ¯্রাধিক ব্যবসায়ী এ মানববন্ধন করেন। মানববন্ধনে বক্তব্য দেন, মোরেলগঞ্জ পৌরসভার মেয়র তালুকদার মনিরুল হক, কাউন্সিলর তপন পোদ্দার, অলিউর রহমান, ব্যবসায়ী আব্দুল হালিম শেখ, হারুন শেখ, দেলোয়ার হোসেন, জাকির হোসেন, মতিয়ার রহমান, আনোয়ারা বেগমসহ বাজারের ব্যবসায়ীরা।
বক্তারা বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বুধবার মোরেলগঞ্জ বাজারের প্রবীন ব্যবসায়ী মোঃ তুজাম্বর আলী শেখকে মোরেলগঞ্জ সদর ইউনিয়নের ইউপি সদস্য কাঠালতলা এলাকার মিলনের নেতৃত্বে প্রকাশ্যে বেধরক মারধর করে চিহ্নিত সন্ত্রাসীরা। কিন্তু ২৪ ঘন্টা পরেও সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রশাসন কোন বব্যবস্থা নেয়নি। মোরেলগঞ্জের ব্যবসায়ীরা খুবই হতাশ হয়েছে। আমরা এ হামলাকারীদের দ্রুত দৃষ্টান্তমূলক বিচার চাই।
উল্লেখ বুধবার কাঠাল ক্রয়কে কেন্দ্র করে কাঠালতলা এলাকার ইউপি সদস্য মিলনসহ কয়েকজন প্রবীন ব্যবসায়ী মোঃ তুজাম্বর আলী শেখকে তার আড়তের মধ্যেই বেধরক মরাধর করে। পরে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় আহত মোঃ তুজাম্বর আলী শেখকে।