বাগেরহাটে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পরিচ্ছন্নতা অভিযান

নিজস্ব প্রতিবেদক
ডেঙ্গু প্রতিরোধে বাগেরহাটের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচি পালন করা হয়েছে। মঙ্গলবার সকাল থেকে দুপুর একটা পর্যন্ত এ কর্মসূচিতে প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহন করেন। সকালে জেলা মাধ্যমিক শিক্ষা অফিস চত্বরসহ ভবনের আশপাশ এলাকা পরিস্কার কাজে জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ কামরুজ্জামান অংশ নেয়। এসময় শিক্ষা অফিসের কর্মকর্তা-কর্মচারীরাও উপস্থিত ছিলেন।
এদিকে সদর উপজেলার বিএসসি মাধ্যমিক বিদ্যালয়ে পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম উদ্বোধন করেন ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আকতারুজ্জামান বাচ্চু। এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক ঝিমি মন্ডলসহ অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে বেলায়েত হোসেন ডিগ্রি কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে কলেজ চত্বর ও আশপাশ এলাকায় পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়। এসময় কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এছাড়াও, বাগেরহাট সদর উপজেলার সরকারি পিসি কলেজ, সরকারি মহিলা কলেজ, খানজাহান আলী কলেজ, বাসাবাটি মাধ্যমিক বিদ্যালয়, আর্দশ মাধ্যমিক বিদ্যালয়,বাগেরহাট বহুমুখি কলেজিয়েট স্কুল,শহীদ নায়েক আব্দুর জব্বার সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ও একই ধরণের কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।