রামপালে জাতির জনকের শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও মাহফিল

 

রামপাল প্রতিনিধি.
বাগেরহাটের রামপালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে রামপাল উপজেলা পরিষদ মিলানায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তণ মন্ত্রণালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার।
বাগেরহাট জেলা স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্্রাসা শিক্ষক পরিষদের অয়োজনে জেলা স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্্রাসা শিক্ষক পরিষদের সভাপতি হাফেজ মোঃ আব্দুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা নির্বাহী অফিসার তুষার কুমার পাল, স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্্রাসা শিক্ষক পরিষদের মহা-সচিব মোঃ সামছুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শাহাজান মিয়া, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক মোল্যা আঃ রউফসহ উপজেলা ইবতেদায়ী মাদ্্রাসার শিক্ষকবৃন্দ।
এছাড়া ও স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্্রাসা শিক্ষকদের জাতীয় বেতন স্কেলের আওতাভুক্ত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয় দোয়া অনুষ্ঠানে।