ফকিরহাটে ট্রাকের চাপায় প্রান গেল কলেজ ছাত্রের

ফকিরহাট প্রতিনিধি
বাগেরহাটের ফকিরহাটে ট্রাকের চাপায় মটর সাইকেল চালক কলেজ ছাত্র শোহানুর রহমান শোহান (১৮) নিহত হয়েছেন। সোমবার দুপুরে মটর সাইকেল চালিয়ে কলেজ থেকে বাড়ি ফেরার পথে বাগেরহাট-মোংলা মহাসড়কের ফকিরহাটের শ্যামবাগাত এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা সিমেন্ট বোঝাই ট্রাকের চাকা পাংচার হয়ে ওই মটর সাইকেলকে চাপা দেয়। এসময় মটর সাইকেল চালক শোহান ও ট্রাকের সহকারী তাহের (৬০) গুরুত্বর আহত হয়। আহত অবস্থায় শোহানকে উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তাহেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে বলে জানিয়েছেন, বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মাসুদ সরদার।
শোহান রামপাল উপজেলার শুভদিয়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে এবং ফকিরহাট উপজেলার শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।
ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোঃ খায়রুল আনাম বলেন, দুপুরে মটর সাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে সিমেন্টবাহী একটি ট্রাক পাংচার হয়ে শোহানকে চাপা দেয়। গুরুত্বর অবস্থায় ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।