সাহেব-মহাসাহেবদের সন্তানরাও মাদকাসক্ত ..বিভাগীয় কমিশনার

খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া বলেছেন, উচ্চবিত্ত ও নিম্নবিত্ত থেকে শুরু করে সাহেব-মহাসাহেবদের সন্তানরাও মাদকাসক্ত। মাদকের পরিনতি ভয়াবহ। আপনার-আমার সন্তানদের যে পথে থাকা দরকার তারা সেই পথে নেই। দেশ প্রায় ৭০ লক্ষ মানুষ কোন না কোন ভাবে মাদকাসক্ত। কি নির্মম। তাই আজ আমাদের একটাই শপথ হবে মাদকমুক্ত সমাজ গড়ার।
মঙ্গলবার বিকালে বাগেরহাটের ফকিরহাটে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস, নাশকতা, দুনীতি, বাল্যবিবাহ, ইভটিজিং, যৌতুক প্রতিরোধ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরও বলেন, মাদক থেকে আমাদের সন্তানদের দুরে না রাখতে না পারলে সমাজ তথা দেশের উন্নয়ন সম্ভব হবে না। মাদকাসক্তরা সমাজের শত্রু, তাদের প্রতিহত করা সকলের দায়িত্ব।
বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহনাজ পারভীন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শিরিনা আক্তার কিসলু, ফকিরহাট সহকারি কমিশনার (ভূমি) রহিমা সুলতানা বুশরা, সহকারি পুলিশ সুপার ছয়রুদ্দিন আহম্মেদ, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারি পরিচালক মোঃ বুলু শেখ, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা, মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খানম, অফিসার ইনচার্জ আবু সাঈদ মোঃ খায়রুল আনাম সহ আরও অনেকে। এছাড়াও সমাবেশে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক, জনপ্রতিনিধিসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গসহ দুই সহ্রাধিক মানুষ উপস্থিত ছিলেন।