বাগেরহাটে লতিফ মাস্টার ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী ও ওষুধ বিতরন

নিজস্ব প্রতিবেদক.
করোনা ভাইরাস পরিস্থিতিতে সবাই সরকার ঘোষিত সামাজিক দুরত্ব বিধিবিধান প্রতি পালন করছেন। এতে সব থেকে বেশি বিপাকে পড়েছে খেটে খাওয়া মানুষ। এই পরিস্থিতিতে খেটে খাওয়া দরিদ্র মানুষের পাৈেশ দাড়িয়েছে বাগেরহাটের “লতিফ মাস্টার ফাউন্ডেশন ”। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে হতদরিদ্র অসহায় ও শ্রমজীবি পরিবারের মাঝে খাদ্য ও ঔষধ বিতরণ করা হয়েছে। বাগেরহাট জেলায় এ পর্যন্ত এক হাজার দুস্থ পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়েছে লতিফ মাস্টার ফাউন্ডেশন।
ফাউন্ডেশনের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার জাহিদুল ইসলাম এবং ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আমেরিকা প্রবাসী সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম জগলুর অর্থায়নে বাগেরহাট সদর উপজেলা এবং বাগেরহাট পৌরসভার খারদ্বার, ষ্টেডিয়াম, ডেমা, দশানী, রহিমাবাদ, কাড়াপাড়া, ষাটগুম্বুজ, রনবিজয়পুর, বৈটপুর, বেমরতা, পশ্চিমবাগ, কান্দাপাড়া, দেপাড়া, মুলঘর, বেশরগাতী, বাদোখালী, আতাইকাঠী, পারনোয়াপাড়া, বিষ্ণপুর, মুক্ষাইট, কুলাদাইড় গ্রামের সহস্রাধিক গরীব অসহায় দুঃস্থদের মাঝে ভাইরাস প্রতিরোধের প্রাথমিক ওষুধ, মাস্ক, সাবান, চাল, ডাল, তেল, লবন, পেঁয়াজ সহ নিত্য সামগ্রী বিতরন করা হয় । এ সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশন কর্মকর্তা মোঃ বোরহান উদ্দিন, মোঃ জুয়েল, মোঃ শহিদুল ইসলাম, এবং নুর ইসলাম, আনসার সরদার, মুকুল সরদার, শরিফ মোস্তফা জামান লিটু, আসাদুজ্জামান জুযেল, শামিম বেগ, আজাদ প্রমুখ ।
লতিফ ফাউন্ডেশনের সভাপতি হালিমা বেগম জানান, আমরা সব সময় সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করি। করোনা পরিস্থিতে আমরা এ পর্যন্ত এক হাজার দুস্থ পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছি। পর্যায়ক্রমে বাগেরহাটে জেলার বিভিন্ন উপজেলার অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করব। এছাড়াও মাস্টার আব্দুল লতিফ ফাউন্ডেশন উদ্যোগে মেধাবী ও গরীব শিক্ষার্থীদের বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরন, আর্থিক সহায়তা সহ বিভিন্ন সমাজ উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে। এর ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।