বাগেরহাটে আইসোলেশনে থাকা বৃদ্ধের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক.
বাগেরহাট সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি শেখ নুরুল ইসলাম (৬৫) বছর বয়সী এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বিকেল পৌনে ৬টার দিকে সে মারা যায়। এর আগে দুপুর দুইটার দিকে শ্বাসকষ্ট, হার্ট ও লিভারের সমস্যা নিয়ে হাসপাতালে আসেন। শ্বাসকষ্ট থাকায় তাকে চিকিৎসকরা আইসোলেশনে রাখার নির্দেশ দেন।
নিহত শেখ নুরুল ইসলাম সদর উপজেলার বারুইপাড়া গ্রামের রায়পাড়া এলাকার মৃত আব্দুল অহেদ শেখের ছেলে।
বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির জানান, দুপুর ২টার দিকে বাগেরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগে ওই বৃদ্ধকে নিয়ে আসেন তার স্বজনরা। পেট ফাপার সাথে তার শ্বাস কষ্টও ছিল। আমরা তাকে আইসোলেশনে ভর্তি করি এবং করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করি। বিকেলে তিনি মারা যান। ওই বৃদ্ধ করোনায় আক্রান্ত কিনা এই বিষয়টি নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে। স্বাস্থ্য বিভাগের ব্যবস্থাপনায় তার মরদেহ পরিবারের কাছে পৌছে দেওয়া হবে।
তিনি আরও বলেন, অসুস্থ্য থাকায় ওই বৃদ্ধ দু’দিন ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ছিলেন। আলট্রাসনো রির্পোটে তারা জানতে পারেন তিনি লিভারের গুরুত্বর সমস্যায় ভুগছেন। তাই বৃদ্ধের স্বজনরা তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। সদর হাসপাতালে ভর্তির সময় পরিবারের লোকেরা বিষয়টি চিকিৎসকদের কাছে গোপন রেখেছিলেন।