বাগেরহাটে অসহায় শিক্ষার্থীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাটে অসহায় শিক্ষার্থীদের পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার সকালে বাগেরহাট সদর উপজেলার বিএসসি মাধ্যমিক বিদ্যালয়ের অসহায় ও গরীব শিক্ষার্থী ও অভিভাবদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক মো. কামরুল ইসলাম। এসময় বাগেরহাট সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আক্তারুজ্জামান বাচ্চু, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভিন, বাগেরহাট পৌরসভার প্যানেল মেয়র তানিয়া খাতুন, বি,এস সি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান ঝিমি মন্ডল, ম্যানেজিং কমিটির সভাপতি শহিদুল ইসলাম, সাদিয়া আফরোজসহ গন্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
দেড় শতাধিক প্রতিটি প্যাকেটে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি লবন, ১ কেজি ছোলা, ১ কেজি চিড়া ১ ডজন ডিম ও ২ কেজি আলু নিত্যপ্রয়োজণীয় খাদ্য সামগ্রী রয়েছে।
আয়োজকরা জানান, করোনায় বিএসসি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবকরা কর্মহীন হয়ে পড়ায় মানবেতর জীবনযাপন করছে। এঅবস্থায় বিদ্যালয়ে শিক্ষক ও এলাকার সুশীল সমাজের সহযোগিতায় দেড় শতাধিক শিক্ষার্থীর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দেয়া হয়।