রামপালে সাংবাদিককে অপহরণের চেষ্টা, হত্যার হুমকী

নিজস্ব প্রতিবেদক. সংবাদ প্রকাশের জেরে বাগেরহাটের রামপালে সাংবাদিক সুজন মজুমদারকে অপহরণের চেষ্টা করেছে একটি পক্ষ। অপহরণ করতে না পেরে হত্যার হুমকি দিয়েছে তারা। এ ঘটনায় বুধবার সকালে দৈনিক যুগান্তরের রামপাল উপজেলা প্রতিনিধি সুজন মজুমদার থানায় অভিযোগ দিয়েছেন।

সুজন মজুমদার বলেন, ২২ মে দৈনিক যুগান্তর পত্রিকায় “রামপালে ৭ যুবককে  ঘিরে এলাকাজুড়ে করোনা আতঙ্ক” এই শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়। ওই সংবাদের জের ধরে উপজেলার হুড়কা গ্রামের সত্যজিৎ বিশ^াস ও তার ছেলে নিত্য বিশ^াস আমার উপর ক্ষিপ্ত হয়। আমাকে মেরে ফেলার হুমকী দেয়। মঙ্গলবার (৯ জুন) সন্ধ্যায় ঝলমলিয়া দিঘীর পার থেকে বাড়ি ফিরছিলাম। পথিমধ্যে মতুয়া বাড়ির সামনে ফাকাস্থানে পৌছালে সত্যজিৎ বিশ^াস ও তার ছেলে নিত্য বিশ^াস আমার গতিরোধ করে। আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে আমাকে ধরে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে আমি ডাক চিৎকার দিলে আসপাশের লোকজন ছুটে আসে। ওরা চলে যায়।

হুড়কা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তপন গোলদার বলেন, ঘটনা জানতে পেরে আমি সাংবাদিক সুজন মজুমদারের বাড়ি যাই। তার খোজ খবর নিয়েছি। বিষয়টি খুবই দুঃখজনক।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ দেলোয়ার হোসেন বলেন, অভিযোগের বিষয়ে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।