এসএসসি পরীক্ষার্থী শাহ্ আমানত সাবির নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক. খুঁজে পাওয়া যাচ্ছে না স্কুল ছাত্র শাহ্ আমানত সাবির (১৫) কে। সে নগরীর মুজগুন্নি এলাকার শহীদ তিতুমীর স্কুলের দশম শ্রেণীর ছাত্র। এ বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করবেন। তার পিতা জি এম ইউনুস আলী যুগ্মী পাশা দাখিল মাদ্রাসার প্রধান শিক্ষক। মাতা মোসাঃ নাসিমা আক্তার, প্রধান শিক্ষিকা, কালিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, বেতাগা, ফকিরহাট। বড় ভাই শাহ আরাফাত রাহীব, উপ তথ্য ও গবেষনা সম্পাদক, খুলনা মহানগর ছাত্রলীগ। তারা নগরীর পুরোনা দড়গা রোড গল্লামারী এলাকার বাসিন্দা। তাদের গ্রামের বাড়ি ডুমুরিয়ার চেচুড়ি গ্রামে।
তার পিতা জানান, গত ০৫ আগষ্ট সাবির ডুমুরিয়ার শাহ্ পুরের সাকিনের তার ছোট ফুফু’র বাসা থেকে খুলনায় আসার উদ্দেশ্যে বের হয়। এর পর থেকে তার ব্যবহৃত সেল ফোন নাম্বারটি বন্ধ পাওয়া যাচ্ছে ও তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সম্ভাব্য আত্মীয়-স্বজন ও তার বন্ধু-বান্ধবীদের বাসায়ও খোঁজনিয়ে তার কোন খোঁজ পাওয়া যায় নি।
তার বড় ভাই রাহিব জানান, ঈদের ছুটিতে ০৩ আগষ্ট সে ফুফু বাড়িতে বেড়াতে যায়। এবং ০৫ আগষ্ট সে সেখান থেকে খুলনায় ফেরার উদ্দেশ্যে সে বের হয়। সে যখন বাসা থেকে বের হয় তখন তার পরনে একটি কালো প্রান্ট ও এ্যাশ কালারের শার্ট পড়া ছিল। তার উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্জি। মুখমন্ডল গোলাকার, গায়ের রং ফর্সা এবং গঠন হালকা-পাতলা। তারপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। এমত অবস্থায় আমরা তার ব্যবহৃত ফোন নাম্বার ০১৯২৬-২৩৫৮৬৬, ০১৬৪২-১৪৫২৩৭ উল্লেখ করে ডুমুরিয়া থানায় জিডি করেছি। যার ২৬৮/৮০, তারীখ ০৭.০৮.২০২০ খ্রিঃ। যদি কোন ব্যাক্তি তার খোঁজ পান ডুমুরিয়া থানা অথবা আমাদের ০১৭৬৪-৯৯৮৮৭৭ ও ০১৯৭১৯৭১০০১ নাম্বারে জানানোর অনুরোধ জানাচ্ছি।