শরনখোলায় সেনাবাহিনী উদ্যোগে ৩’শ গর্ভবতী মায়েদের স্বাস্থ্য সেবা

নাজমুল ইসলাম, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে বাগেরহাটের শরণখোলায় গর্ভবতী মায়েদের বিনামূল্য চিকিৎসা সেবা প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনী। বরিশাল শেখ হাসিনা সেনা নিবাসের ৭ পদাতিক ডিভিশনের ২৮ পদাতিক বিগ্রেডের অধিনস্ত ৪৩ বীর ইউনিট ও সিএমএইচ বরিশালের উদ্যোগে এ চিকিৎসা সেবা প্রদান করা হয়। বিনামুল্যে স্বাস্থ্যসেবা পেয়ে খুশি চিকিৎসা সেবা নিতেগর্ভবতী মায়েরা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে ক্যাম্প স্থাপন করে সোমবার (১৭ আগস্ট) দিন ব্যাপি চিকিৎসা ক্যাম্পে তিন শতাধিক গর্ভবতী মায়ের চিকিৎসা সেবা প্রদান করা হয় এবং বিনামূল্যে প্রয়োজনীয় ঔষধ বিতরণ করা হয়। বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের সংসদ সদস্য এ্যাডঃ আমিরুল আলম মিলন, বরিশাল শেখ হাসিনা সেনাবাহিনীর ২৮ পদাতিক বিগ্রেড কমান্ডার ব্রিগডিয়ার জেনারেল মোহাম্মদ আল মাসুম এই স্বাস্থ্য ক্যাম্প পরিদর্শন করেন। স্বাস্থ্য সেবা নিতে আসা গর্ভবতী মায়েদের সাথে কথা বলেন এবং তাদের খোজ খবর নেন।

এসময় বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, ৪৩ বীর ইউনিটের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল শামস ইয়াসীন খান পিএসসি, শরণখোল উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ফরিদা ইয়াসমিন, শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)এসকে আব্দুল্লাহ আল সাইদসহ স্থানীয়রা উপস্থিত ছিলন।