‘রাজিয়া নাসের ছিলেন একজন মহিয়সী নারী ’

নিজস্ব প্রতিবেদক. বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক বলেছেন, রাজিয়া নাসের একজন মহিয়সী নারী ছিলেন। দু:সময়ে আওয়ামী লীগ ও বঙ্গবন্ধু পরিবারকে আগলে রেখেছেন। বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামেও এই নারীর অবদান উল্লেখযোগ্য। রাজিয়া নাসেরকে হারিয়ে শেখ হেলাল উদ্দিন, শেখ জুয়েল, শেখ সোহেল যেমন মা হারিয়েছেন। আওয়ামী লীগের কর্মীরাও বিশ্বস্ত অভিভাবককে হারিয়েছেন।রাজিয়া নাসের তার জীবদ্দশায় নিজের কথা চিন্তা না করে দেশ ও বঙ্গবন্ধুর পরিবারের কথা চিন্তা করেছেন। আমি আল্লাহর কাছে রাজিয়া নাসেরসহ বঙ্গবন্ধু পরিবারের সকল প্রায়ত সদস্যদের রুহের মাগ ফেরাত কামনা করছি।

বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের মা ও প্রধানমন্ত্রীর চাচী রাজিয়া নাসেরের রুহের মাগফেরাত কামনায় স্মরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

শুক্রবার বিকেলে বাগেরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে বাগেরহাট জেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে এই স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকুর সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন, বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, বাগেরহাট জেলা আইনজীবী সমিতির সভাপতি ড. আজাদ ফিরোজ টিপু, বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, মোরেলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ-ই-আলম বাচ্চু, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম মাহফুজুর রহমান, আওয়ামী লীগ নেতা শেখ হেমায়েত উদ্দিন, এ্যাড. ফরিদ উদ্দিন আহমেদ,মনোয়ার হোসেন টগর, সরদার ফখরুল আলম সাহেব, নকিব নজিবুল হক নজু, আব্দুল বাকি তালুকদার প্রমুখ।

বাগেরহাট জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মীরা স্মরণসভা ও দোয়া মাহফিলে অংশগ্রহন করেন। স্মরণসভা শেষে বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের মা ও প্রধানমন্ত্রীর চাচী রাজিয়া নাসেরসহ বঙ্গবন্ধু পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।